প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2022- প্রাইমারি শিক্ষক নিয়োগ ভাইভা ফলাফল ২০২২

প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2022: প্রাথমিক শিক্ষক নিয়োগ ভাইভা ফলাফল 2022। প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল 2022 প্রকাশের তারিখ ঘোষণা করা হয়েছে। প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে। অবশেষে প্রাথমিক শিক্ষক নিয়োগ ভাইভা ফলাফল এই সপ্তাহে প্রকাশ করবে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। দুপুর ১২টার দিকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে এ তথ্য জানানো হয়। 24 নভেম্বর। আপনি শুধুমাত্র এই উৎস থেকে প্রকাশিত ভাইভা ফলাফল জানতে পারবেন।
Primary Teacher Viva Result 2022 – প্রাথমিক শিক্ষকের ফলাফল 2022 প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল সহ পিডিএফ প্রকাশ করুন আমাদের প্রথম পোস্টটি দেখুন।

প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2022

আপনি যারা প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তির ভিত্তিতে স্কুলের প্রাথমিক শিক্ষক হওয়ার জন্য আবেদন করেছেন যেটির জন্য আপনি সাইন আপ করেছেন এবং এখন একটি প্রাথমিক শিক্ষক পদের জন্য আপনার সম্পর্কে জানতে একটি শিক্ষাগত কর্পোরেশন দ্বারা সাক্ষাত্কার নেওয়া হচ্ছে, কোন প্রাথমিকটি খুঁজে বের করতে এখানে দেখুন। শিক্ষক নিয়োগের ফলাফল আপনি পেয়েছেন। প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2022 কখন? প্রাথমিক মৌখিক পরীক্ষার ফলাফল কখন এবং প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল কী? বুঝলেই উত্তর মিলবে এই তথ্যে। নীচের পোস্টটি প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2022, প্রাথমিক মৌখিক পরীক্ষার ফলাফল এবং প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফলের যোগ্যতার মানদণ্ড এবং ফলাফল প্রকাশের তারিখ সহ আরও ব্যাখ্যা করতে পারে।

প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2022

২০২০ সালের প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ৩২ হাজার ৫৭৭টি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তবে, আরও প্রাথমিক শিক্ষক নিয়োগের জন্য, মানবসম্পদ উন্নয়ন (এইচআরডি) মন্ত্রক ঘোষণা করেছে যে 45 হাজার সহকারী শিক্ষক নিয়োগ করা হবে। তবে মন্ত্রণালয় ব্যাখ্যা করে বলেছে, পদসংখ্যা বাড়ানোর কথা থাকলেও মাত্র ৩২ হাজার ৫৭৭টি পদে নিয়োগ দেওয়া হবে। প্রকৃতপক্ষে, প্রাথমিক শিক্ষক নিয়োগের জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষা তিনটি ধাপে অনুষ্ঠিত হয়। তবে শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল সবসময় একবার প্রকাশ করা হবে। প্রথম পর্বে 40,862 জনের বেশি লিখিত পরীক্ষায়, দ্বিতীয় রাউন্ডে 53,595 এর বেশি এবং তৃতীয় রাউন্ডে 57,368 জনের বেশি পাস করেছে। গবেষকরা জানিয়েছেন যে নভেম্বরের শেষের দিকে শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

আপনি এই ব্লগে প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2022 দেখার গুণাবলী শিখতে পারেন। প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল 2022 প্রাথমিক শিক্ষা বিভাগের ওয়েবসাইটে http://dpe.gov.bd-এ পাওয়া যাবে। আপনি এই ওয়েবসাইটে পিডিএফ আকারে প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল দেখতে পারেন। এছাড়াও আমাদের সাইটে, আপনি প্রতিটি রাজ্যের জন্য প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফলগুলি পৃথক পিডিএফ ফাইলগুলিতেও পর্যবেক্ষণ করতে সক্ষম হবেন। এছাড়াও আপনি আমাদের ওয়েবসাইটে প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল দেখতে সক্ষম হবেন। আর এই ফলাফল প্রার্থীদের মোবাইলে এসএমএসের মাধ্যমেও জানানো হবে।

প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ (সকল জেলা) PDF

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব শাখার অধীনে সহকারী শিক্ষক পদে নিয়োগপ্রাপ্ত ৬৪টি জেলায় মৌখিক (ভাইভা) পরীক্ষার চূড়ান্ত পর্যায়ে নির্বাচিত প্রার্থীদের শতকরা হার নিচে দেওয়া হল।

ক্রমিক নং জেলার নাম মোট নির্বাচিত  পিডিএফ ডাউনলোড 
কুমিল্লা জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
ফেনী জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
রাঙ্গামাটি জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
নোয়াখালী জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
চাঁদপুর জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
লক্ষীপুর জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
চট্রগ্রাম জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
কক্সবাজার জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
১০ খাগড়াছড়ি জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
১১ বান্দরবান জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
১২ সিরাজগঞ্জ জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
১৩ পাবনা জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
১৪ বগুড়া জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
১৫ রাজশাহী জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
১৬ নাটোর জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
১৭ জয়পুরহাট জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
১৮ চাপাইনবাবগঞ্জ জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
১৯ নওগা জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড
২০ যশোর জেলা প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ ডাউনলোড

Download PDF file

ডিপিই শিক্ষক নিয়োগ রেজাল্ট DPE Result 2022

প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফলের DPE পরীক্ষা, 2022 প্রকাশিত হওয়ার সাথে সাথে আপনি আমাদের ওয়েবসাইট থেকে প্রথম জানতে পারবেন। আপনি DPE Gov Bangladesh ওয়েবসাইট থেকে DPE Exam, 2022 দেখতে পারেন। এখানে, ফলাফল শীট স্থাপন করা হবে. আপনি আমাদের সাইট থেকে দ্রুত ফলাফল পরীক্ষা করতে পারেন. ডিপিইআই শিক্ষক ভর্তির ফলাফল দেখতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন। ডিপিই ফলাফল 2022 সালের ডিসেম্বরের মাঝামাঝি প্রকাশিত হবে।

উপসংহারে, প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2022 শিক্ষকদের জন্য প্রচুর চাহিদা রয়েছে। সকল শিশুর শিক্ষার সুযোগ নিশ্চিত করার জন্য এটি একটি ইতিবাচক পদক্ষেপ। যাইহোক, সমস্ত শিক্ষককে সঠিকভাবে প্রশিক্ষিত এবং যোগ্য করে তোলার বিষয়টি নিশ্চিত করার ক্ষেত্রে এখনও অনেক দূর যেতে হবে।

Was this article helpful?
YesNo

Leave a Comment